Wellcome to National Portal
Main Comtent Skiped

পুলিশ জনগণের বন্ধু এবং আস্থার প্রতীক। সে আস্থা থেকে বাংলাদেশ পুলিশ সর্বদা রাষ্ট্রীয় সেবা নিশ্চিতকল্পে সাধারণ মানুষের পাশে প্রতিনিয়তো কাজ করে যাচ্ছে। কলমাকান্দা থানা পুলিশ জনগণের সেবার ব্রত নিয়ে কাজ করতে দৃঢ়  প্রতিজ্ঞ। সাধারণ নাগরিকের জীবন যাপনের সামাজিক নিরপত্তা নিশ্চিতকল্পে ভরসাস্থল হিসাবে প্রতিনিয়তই থাকতে চাই। সে কারণে প্রতিনিয়ত আপনাদের সহায়তা কামনা করছি। জনাব মোহাম্মদ লুৎফুল হক, অফিসার ইনচার্জ, কলমাকান্দা থানা, নেত্রকোণা।



Title
According to the instructions of District Superintendent of Police, Kalmakanda police arrested 01 accused with stolen motorcycle
Details

ইং ০১/০২/২০২৪ তারিখ বেলা ১২.৩০ ঘটিকা হতে ১২.৪৫ ঘটিকার মধ্যে যে কোন সময় কলমাকান্দা থানাধীন বাহাদুরকান্দা সাকিনস্থ বাদী শাহ্ জাহাঙ্গীর কবির (৫৩) (কলমাকান্দা সাব-রেজিষ্ট্রি অফিসের দলিল লেখক) এর বাসার সামনে পাকা রাস্তার উপর হইতে তাহার একটি YAMAHA FZ-S V3 সিসি মোটর সাইকেল চুরি হয়। পরবর্তীতে তিনি বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করিয়া কোথাও না পাইয়া থানায় অজ্ঞাতনামা আসামী দিয়ে এজাহার দায়ের করিলে কলমাকান্দা থানার মামলা নং- ১৮, তারিখ- ১৭/০২/২০২৪ খ্রি, ধারা- ৩৭৯ পেনাল কোড রুজু করা হয়। অত্র মামলার রুজুর পর ১৭/০২/২০২৪ খ্রি. তারিখ রাত ০৩.৪৫ ঘটিকার সময় কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ জনাব মোহাম্মদ লুৎফুল হক সাহেবের নির্দেশনায় এসআই(নিঃ)/আবদুল হাই সংগীয় ফোর্সসহ একটি চৌকস দল কলমাকান্দা থানাধীন রঘুরামপুর বাজারস্থ মোড়ে অভিযান পরিচালনা করিয়া উক্ত চোরাই মোটর সাইকেলসহ আসামী ১। মোঃ নাজরি হোসনে (২৭) পতিা- মৃত আঃ সাত্তার, সাং- লাউররে ঘর, ইউপ-ি বাধাঘাট, থানা- তাহরিপুর, জলো- সুনামগঞ্জকে আটক করতঃ উদ্ধারকৃত মালামাল জব্দ তালিকা মূলে জব্দ করা হয়। আসামীকে উক্ত মামলায় বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

Image
Images
Attachments
Publish Date
01/02/2024
Archieve Date
25/10/2024

ফটো গ্যালারি